28 ডিসেম্বর, 2020

আপনি কি আপনার প্রথম ভালবাসা ছেড়ে গেছেন?

শুভ সকাল, Godশ্বরের শক্তিশালী পুরুষ এবং মহিলারা! এই সকালের প্রার্থনা আমাদের প্রত্যেককে আমাদের প্রথম ভালবাসা ছেড়ে গেছে কিনা তা নির্ধারণ করার জন্য একটি স্ব-বিশ্লেষণ করার চ্যালেঞ্জ জানায়।

পিতা, আজ সকালে বিষয়টি সরাসরি প্রকাশিত বাক্য ২ থেকে এসেছে the ইফিষীয় গির্জার অনুচ্ছেদে তারা আপনার রাজ্যের জন্য যা কিছু করছে তা বুঝতে পেরেছিল তবে তাদের হৃদয় তাদের কাজ থেকে দূরে ছিল।

তারা মন্ত্রীর কাজ করতে এবং চিঠিতে সমস্ত কিছু চালিয়ে যাওয়ার জন্য এতটাই ব্যস্ত ছিল, তবে তারা তাদের কাজ সম্পাদনের জন্য প্রয়োজনীয় আত্মাকে উপেক্ষা করেছিল।

সব ক্ষেত্রে, আইনের চিঠির কেবল বাধ্যতা প্রয়োজন; কিন্তু সব কিছুতেই শরীয়তের আত্মা কাজের প্রতি অনুরাগ, অন্যের প্রতি সমবেদনা ও আপনার আনুগত্যের ডাক দেয়।

পিতা, আপনি আমাদের কাজগুলি, আমাদের কঠোর পরিশ্রম এবং আমাদের অধ্যবসায়ের কথা জানেন তবে আমাদের শ্রমের সময় অন্যের প্রতি আমাদের প্রচেষ্টা এবং সহানুভূতি না থাকলে আমরা তার চিহ্নটি হারিয়ে ফেলছি।

আমরা আপনার নামের কারণে কষ্ট সহ্য করেছি এবং ক্লান্ত হয়ে উঠিনি। তবে আমরা কি তাদের জন্য প্রার্থনা করতে ব্যর্থ হয়েছি যারা আমাদেরকে সমস্যায় ফেলেছে? ওহ, বাবা, আমাদের ক্ষমা করুন!

সম্ভবত আমরা আপনার শব্দটি প্রায়শই প্রার্থনা করি এবং পড়ছি। কিন্তু আমরা কি বাধ্যবাধকতা বোধ করার কারণে এটি করছি বা আমরা প্রায়শই আপনার উপস্থিতিতে প্রবেশের প্রবল ইচ্ছা পোষণ করি?

পিতা, এখন সময়টা আমরা থামিয়ে আমাদের উপায়গুলি, জিনিসগুলি করার জন্য আমাদের অনুপ্রেরণা বিবেচনা করি। এটি মন্ত্রিত্ব, আমাদের ধর্মনিরপেক্ষ কাজ, বা প্রতিবেশীকে সাহায্য করা নির্বিশেষে, এতে কোনও পার্থক্য নেই।

সম্ভবত প্রথম মুখটি আমাদের মুখ থেকে কী বেরিয়ে আসছে তা যাচাই করা। শাস্ত্র ঘোষণা করে, “কারণ হৃদয়ের প্রাচুর্য থেকে মুখ কথা বলে।”

আমাদের নিজেকে পরীক্ষা করার প্রবণতা দিন, কারণ অন্য কারও আমাদের পর্যবেক্ষণ করার দরকার নেই। আমাদের কেবল নিজের সাথে সৎ হওয়া দরকার।

আমরা যদি নিজেদের মতো করে জীবনযাপন না করে দেখতে পাই তবে আমরা আপনার কাছে ছুটে যাই, কারণ আপনি আমাদের ফিরিয়ে দেবেন না। পিতা, এখন আমাদের প্রথম প্রেমে ফিরে আসার সময়, কারণ আপনার রাজ্য এভাবেই এগিয়ে চলেছে।

এটি যিশুর নামে, আমরা প্রার্থনা করি। আমেন।

একটি মহান এবং -শ্বর-পূর্ণ দিন দিন! শালম!